Saturday, May 23, 2015

তোমার বাঁড়ার ঠাপ bangla choti golpo

Bangla Choti Golpo আমি হিমেল। ছোটবেলা থেকেই বড়ো পোঁদ য়ালা মেয়েদের প্রতি আমার অন্যরকম নেশা। মেয়েদের গুদে বাঁড়া ঢুকানোর চেয়ে পোঁদে বাঁড়া ঢুকাতেই আমার বেশি মজা লাগত।Bangla sex choti আমি জীবনে অনেক মেয়েকেই চুদেছি কিন্তু সবগুলা বান্ধবী হওয়ায় কার পোঁদে বাঁড়া ঢুকাতে পারি নি। এইবার প্ল্যান করলাম কোন বড়ো পোঁদ ওয়ালা খানকির পোঁদেই মাল ঢেলে মনের আশা মিটাবো। Bangla panu golpo তো একদিন ইউনিভার্সিটি ছুটির পর আমি চলে গেলাম একটা খানকি হোটেলে। যেয়ে দেখি অনেক গুলা খানকি বসে আছে। আমি হোটেল ম্যানেজারকে বললাম সবচেয়ে বড়ো পোঁদ ওয়ালা মেয়েটাকে এই রুমে পাঠিয়ে দিন। মানেজার আমার কাছ থেকে টাকা নিয়ে চলে


গেলো।
একটু পর একটা মেয়ে আমার রুমে এসে ঢুকল। এই মেয়েটাকে আমি সবার সাথে দেখিনি। উফফ কি যে বড়ো পোঁদ এই মেয়েটার। হেভি ভারি। হাটলেই খালি বাড়ি খায়। মেয়েটার বয়স বেশি হবে না।


দুধ গুলা বেশি বড় ছিল না। ওকে দেখেই আমার ১০ ইঞ্চি বাঁড়াটা লাফিয়ে উঠল। আমার এই বাঁড়ার কারনেই বান্ধবিরা আমার কাছে চোদা দিতে ভয় পায়। আমি মেয়েটার কাছে গিয়ে ওর জামার হুকটা খুলে দিলাম। মেয়েটা আমাকে বলল বিছানায় আসো। আমি বিছানায় যেতেই ও আমার প্যান্টের হুক খুলে দিলো। আমি এবার দাড়িয়ে আমার প্যান্ট শার্ট আর জাইঙ্গাটা খুলে ফেললাম। বড়ো পোঁদ ওয়ালা খানকিটা আমার বাঁড়া দেখে ভয় পেয়ে বলল আমি এই লাইনে নতুন আপনি এটা দিয়ে আমাকে চুদলে আমি মরেই যাবো। আমি বললাম কিন্তু তোমাকে ছাড়া আমি কাওকে করব না আমি মানে জারকে বলে দিয়েছি। আমি এবার ওর জামা খুলে খুলে দিলাম। খানকিদের কিস করার নেশা আমার নেই। এবার বড়ো পোঁদ ওয়ালা খানকি আমার সামনে পুরা উলঙ্গ হয়ে পড়ল।Bangla choti আমি এবার ওকে শুইয়ে দিয়ে ওর উপর আমার উলঙ্গ শরীরটাকেও শুইয়ে দিলাম।Golpo আমি ওর মাই টিপতে লাগলাম আর একটা চুসতে লাগলাম। মাগি আআ করে একটা শব্দ করে বলল আস্তে চাপ লাগতেছে। আমি আরও জোরে চাপতে লাগলাম আর আরও জোরে চুস্তে লাগলাম।


বড়ো পোঁদ ওয়ালা খানকি এবার আমার মাথাটাকে মাইএর সাথে চেপে ধরতে লাগলো আর উম উম করতে লাগলো। মাগি বলল আমার সময় কম এবার ঢুকাও। আমি মনে মনে বলি আজকে তোর পোঁদ না ফাটিয়ে ছারছি না। মাগি এইবার আমার বাঁড়ার ভিতর কনডম পড়িয়ে দিয়ে চিত হয়ে শুনে দুপা ফাক করে দিলো। আমি বললাম ডগি স্টাইল এ করব তুমি ঘুরো। এবার মেয়েটা অনিচ্ছা সত্ত্বেও হাটু গেড়ে বসে পড়ল আর একটা বালিশের উপর মাথাটা রাখল। আমি মাগির বড়ো পোঁদ এর ভিতর বাঁড়াটা সেট করলাম। মাগি চিৎকার দিয়ে উঠে বলল এদিক দিয়ে দিও না প্লীজ আমি সহ্য করতে পারব না তোমার বাঁড়ার ঠাপ। আমি বললাম তাহলে মানেজারকে ডাকি।মাগি এবার চুপ হয়ে গেলো আর বলল তাহলে আস্তে দিও প্লীজ। আমি কি আর আস্তে দেই। পিছনে থেকে ওর মুখটা বালিশের সাথে চাপা দিয়ে ওর টাইট আর বড়ো পোঁদে দিলাম সমস্ত শক্তি দিয়ে একটা ঠাপ মাগির পোঁদটা অনেক টাইট হওয়ায় বেশি ঢুকল না ৫ ইঞ্চির মত ঢুকেছে।


আর মাগি এইদিকে বালিশ চাপা দেয়া সত্ত্বেও গগন বিদারি এক চিৎকার দিলো উউউউউউ মাআআআআ গো আআআআআ বলে। মাগি বলল বের করো আমি আর পারছিনা বের করো প্লীজ, বড় পোঁদ ওঢালা মাগি এবার কান্নাই করে দিলো। আমি বের করে আনলাম। দেখি মাগি ব্যাথায় মাথা তুলতে পারছেনা। আমিও আর থাকতে না পেরে বাঁড়াটা ওর পোঁদে সেট করে দিলাম এক রামঠাপ। এবার পুরা বাঁড়াটাই ঢুকে গেলো মাগির মুখ দিয়ে দেখি কথা বন্ধ হয়ে গেছে। বিছানার চাদর টেনে ছিরে ফেলছে। দম ছারতে পারছে না। আমি ধনটা বের করতেই মাগি এবার ঘন ঘন নিঃশ্বাস ফেলতে লাগলো। আমি আবার বাঁড়া ওর বড়ো পোঁদ এ ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। এবার অনেকটা সহজ হয়ে গেছে। এইভাবে কতক্ষণ ঠাপানর পর আমি ওর বড়ো পোঁদে মাল ঢেলে নিস্তেজ বাঁড়াটা বের করে আনলাম। মাগি এবার শুয়ে পড়ল আর চোখ বন্ধ করে বলল তুমি আজকে আমাকে মেরেই ফেলেছিলে। আমি হেসে দিলাম।

No comments:

Post a Comment